চাঁপাইনবাবগঞ্জের ২৭ ব্যাংকে শিক্ষার্থীদের সঞ্চয় ৩ কোটি টাকা

চাঁপাইনবাবগঞ্জে ব্যাংকিং সেবা পরিচালনা করা ২৭টি ব্যাংকে শিক্ষার্থীদের সঞ্চয় হয়েছে ৩ কোটি ৭৫ হাজার টাকা। এ ২৭টি ব্যাংকে ২০ হাজার ৪৫৮ জন শিক্ষার্থী তাদের একাউন্ট খুলেছেন। চাঁপাইনবাবগঞ্জ শহরের টাউন ক্লাবে শনিবার দিনব্যাপী স্কুল ব্যাংকিং মেলায় এ তথ্য জানানো হয়। 
সকালে মেলার উদ্বোধন করেন, বাংলাদেশ ব্যাংক রাজশাহী’র মহাব্যবস্থাপক লাইলা বিলকিস আরা। ইসলামী ব্যাংক বাংলাদেশের এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান কাওসার উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক রাজশাহী’র মহাব্যবস্থাপক নুরুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরশাদ হোসেন খান, সোনালী ব্যাংকের চাঁপাইনবাবগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের এজিএম নওশাদ আলী, জেলা শিক্ষা অফিসার আব্দুল লতিব, ইসলামী ব্যাংকের চাঁপাইনবাবগঞ্জ শাখা ব্যবস্থাপক আখতার হোসেন।
এবারের মেলায় শিক্ষার্থীদের ব্যাংক একাউন্ট খোলার বিষয়ে জানানোর পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাংক একাউন্ট খোলা ও পরিচালনার বিভিন্ন দিক তুলে ধরা হয় উদ্বোধনী অনুষ্ঠানে।
এর আগে সকালে টাউন ক্লাব চত্বর থেকে শিক্ষার্থী ও ব্যাংক কর্মকর্তাদের অংশ গ্রহনে শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক ঘুরে আবারো  একই স্থানে এসে শেষ হয়। মেলায় চাঁপাইনবাবগঞ্জে ব্যাংকিং সেবা পরিচালনা করা ২৭টি ব্যাংক অংশ নেয়। 



About chapainews

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7