হর্লিআর্টিজেন হামলার মূল আসামী সোহেল মাহফুজের প্রধান সহযোগী আব্দুল্লাহ গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা থেকে বৃহস্পতিবার ভোরে হর্লিআর্টিজেন হামলার মূল আসামী সোহেল মাহফুজের প্রধান সহযোগী আব্দুল্লাহকে(২৭) অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। আব্দুল্লাহ গোমস্তাপুর উপজেলার নিমতলা গ্রামের মাহতাব উদ্দীনের ছেলে।  
বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস বিফিং এ গ্রেফতার আব্দুল্লাহকে গনমাধ্যম কর্মীদের সামনে হাজির করা হয়। 
এ সময় অভিযানে নেতৃত্ব দেয়া অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান জানান, গ্রেফতার আব্দুল্লাহ জেএমবির উত্তর অঞ্চলের সামরিক শাখার সদস্য ও আলোচিত জেএমবির শীর্ষ নেতা সোহেল মাহফুজ ওরফে হাতকাটা মাহফুজের দেহ রক্ষী হিসাবে দ্বায়িত্ব পালন করত। এছাড়াও ২০১২ সালে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জেএমবির আর্থিক অন্তকোন্দলে নিহত জেএমবি নেতা সালমানের হত্যায় জড়িত ছিল আব্দুল্লাহ। 
তিনি আরো জানান আব্দুল্লাহর বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী ও বিস্ফোরক আইনে তিনটি মামলা আদালতে বিচারাধীন, এছাড়াও বিস্ফোরক আইনে দুটি মামলা তদন্তাধীন রয়েছে। 

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7