সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতে বাবার মতই কাজ করব


নিজস্ব প্রতিবেদক :

বাবা চিকিৎসক,ছোট বেলা থেকেই সাধারণ মানুষের সেবায় বাবাকে সর্বক্ষন ব্যাস্ত থাকতে দেখেছেন, সেই থেকেই স্বপ্নের শুরু, নিজেও একদিন চিকিৎসক হবেন, সেবা করবেন সাধারণ মানুষের। ছোট বেলা থেকে দেখা সেই স্বপ্ন পূরন হয়েছে আনিকা তাহসিনের। সম্প্রতি আনিকা তাহসিন রাজশাহীর বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে এমবিবিএস পাস করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী ও সমাজসেবী সেলিনা বিশ্বাসের মেয়ে আনিকা তার শিক্ষাজীবন শুরু করেন, চাঁপাইনবাবগঞ্জের গ্রীনভিউ স্কুলে। এরপর নবাবগঞ্জ সরকারি বালিকা বিদ্যালয়,এরপর নবাবগঞ্জ সরকারি কলেজে পড়ালেখা শেষে বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতালে এমবিবিএস কোর্সে ভর্তি হন।

এমবিবিএস পাসের পর, আনিকা তাহসিন বলেন, বাবার মতই একজন চিকিৎসক হতে চাই, সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতে কাজ করে যাব। সাধারণ মানুষ যাতে সহজে চিকিৎসা পায় সেটা নিশ্চিত করায় হবে আমার প্রথম ব্রত। আমার এ পর্যন্ত পথ চলায় যাদের সহযোগিতা পেয়েছি, তাদের প্রতি আমি কৃতজ্ঞ, বাবা-মা, শিক্ষকরা সবসময়ই আমার পাশে ছিলেন।
 
মেয়ের সাফল্যে ডা. গোলাম রাব্বানী ও সেলিনা বিশ্বাস দুজনই আনন্দিত। তারা বলেন সন্তানের যে কোন সাফল্যই বাবা-মায়ের জন্য গর্বের। আনিকা চিকিৎসা সেবার মত মহান ব্রত পালন করবে, এটা আমাদের জন্য সবচেয়ে আনন্দের, যা বলে বুঝানো যাবে না।  

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7