চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে তিনজনের মৃত্যু


চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকাল পনে ছয়টার দিকে ঝড়বৃষ্টির সময় বজ্রপাত হলে তাদের মৃত্যু হয়। নিহতরা সকলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাসিন্দা।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুরের (ভোলা পাড়া) মফিজ উদ্দীনের ছেলে  ও গরু ব্যবসায়ী জাহাঙ্গীর আলম(৪০), চরবাগডাঙ্গা ইউনিয়নের সোনাপট্টি গ্রামের ফরিদ উদ্দীনের ছেলে রফিকুল ইসলাম (৩২) ও দেবীনগর ইউনিয়নের নামো হরমা গ্রামের মোজাম্মেল হকের ছেলে ইসারুল হক (৩৪)।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আলী বজ্রপাতে তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিয়ম অনুযায়ী নিহতদের পরিবারকে সরকারি ভাবে সহায়তা করা হবে। সেই সাথে তাদের দাফনের ব্যবস্থা করা হচ্ছে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7