কালেক্টরেট শিশু পার্কের নব-সূচনা, খুশি শিশু-বুড়ো সবাই

চাঁপাইনবাবগঞ্জ শহরে থাকা একমাত্র শিশুপার্কটি দীর্ঘদিন সংস্কারের অভাবে অনেকটা গো-চরণ ভূমিতে পরিনত হয়েছিলো। চাঁপাইনবাবগঞ্জ কালেক্টরেট চত্বরের সামনে (গ্রীনভিউ স্কুলের পেছনে) অবস্থিত পার্কটি জেলা প্রশাসনের উদ্যোগে সংস্কার করে আবারো সবার জন্য উন্মুক্ত করা হয়েছে। এমন উদ্যোগে খুশি শিশু-বুড়ো সবাই।
 


বুধবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ কালেক্টরেট শিশু পার্কের নব-সূচনায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। 

এসময় তিনি বলেন, শিশুদের মানসিক বিকাশের কথা চিন্তা করে শহরের প্রাণ কেন্দ্রে মোটামুটি পরিত্যক্ত শিশু পার্কটিকে সকলের সহযোগিতায় আমরা উৎকর্ষতা সাধনের চেষ্টা করেছি। শিশুরা এখানে এসে বিভিন্ন প্রাণির সঙ্গে পরিচিত হতে পারবে এবং বিভিন্ন রাইড ব্যবহার করে তারা বিনোদন লাভ করতে পারবে। বড়রাও সকাল ও বিকাল এখানে হাটাহাটি যেন করতে পারেন সেই লক্ষ্যে ওয়াক ওয়ে নির্মান করা হয়েছে। এ পার্কের সংরক্ষনে সকলের সহযোগিতা প্রয়োজন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব, জেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমিন, জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক দেবেন্দ্র্র নাথ ওরাও, অতিরিক্ত জেলা প্রশাসক সাবিক আহমেদ মাহবুব উল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ডা, গোলাম রাব্বানীসহ অনেকে।

শিশু পার্কটি প্রতিদিন সকাল ১০টা ধেকে সন্ধ্যা পর্যন্ত  উন্মুক্ত থাকবে, এখানে প্রবেশ করতে কোন প্রবেশ ফি লাগবে না।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7