প্রাথমিক শিক্ষা পদক পাচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পিটিআই


সারাদেশের মধ্যে শ্রেষ্ঠ হয়ে প্রাথমিক শিক্ষা পদক ২০২২ পাচ্ছে প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই) চাঁপাইনবাবগঞ্জ। সারাদেশে ৬৭টি প্রতিষ্ঠানের চেয়ে বিভিন্ন সূচকে ভালো করায় শ্রেষ্ঠ নির্বাচিত হয় চাঁপাইনবাবগঞ্জের এ প্রতিষ্ঠানটি। আগামী ১২ মার্চ ঢাকায়, ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ও পদক প্রদান অনুষ্ঠানে এ পদক তুলে দেয়া হবে। এর আগে বিভাগীয় পর্যায়ে দুবার শ্রেষ্ঠ হয়, প্রাথমিক শিক্ষকদের টেনিংসহ নানা কার্যক্রম করে আসা চাঁপাইনবাবগঞ্জ পিটিআই।

চাঁপাইনবাবগঞ্জ পিটিআই এর সুপারিনটেনডেন্ট রবিউজ্জামান জানান, মান সম্মত প্রশিক্ষন প্রদান করে মান সম্মত শিক্ষক তৈরীতে বরাবরই ভুমিকা রেখে আসছে চাঁপাইনবাবগঞ্জ পিট্আিই। প্রশিক্ষন কার্যক্রমের সব ক্লাসই ডিজিটাল কনটেন্ট এর মাধ্যমে নেয়া হয়, এছাড়াও পরীক্ষন বিদ্যালয়ের শ্রেণী কার্যক্রমেও ডিজিটাল কনটেন্ট ব্যবহার হয়ে আসছে। য়ার ফলশ্রুতিতে এখানকার ফলফলও ভালো হচ্ছে ধারাবাহিকভাবে। সুপরিসর সবুজের মাঝে আমাদের সাজানো গোছানো পরিবেশে এখানে শিক্ষা নেন, প্রাথমিকের শিক্ষকরা।
আমার সব সহকর্মীদের চেষ্টার কারনেই আমরা সারাদেশের মধ্যে শ্রেষ্ঠ হতে পেয়েছি, এটি তেমন আমাদের জন্য ভালোলাগার বিষয়, তেমনি চাঁপাইনবাবগঞ্জের জন্য আনন্দের, চাঁপাইনবাবগঞ্জের একটি প্রতিষ্ঠান সারাদেশের মধ্যে শ্রেষ্ঠ হয়েছে।
 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7