চাঁপাইনবাবগঞ্জে মা ও মেয়েকে হত্যায় তিন জনের মৃত্যুদন্ড

চাঁপাইনবাবগঞ্জে মা ও মেয়েকে হত্যার দায়ে তিন জনকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত। সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত দায়রা জজ রবিউল ইসলাম এ দন্ডের আদেশ দেন।


দন্ডপ্রাপ্তরা হলো, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উপরাজারামপুর কুমার পাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে, হুমায়ন কবির ও মাহবুব আলম। একই এলাকার মনিরুল ইসলামের ছেলে মোহাম্মদ রুবেল। সেই সাথে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদন্ডও দেয়া হয়। দন্ডপ্রাপ্তদের মধ্যে মাহবুব আলম পলাতক রয়েছে।
অন্যদিকে অভিযোগ প্রমানিত না হওয়ায় মামলার অপর দুই আসামীকে খালাস দেয়া হয়েছে, খালাস প্রাপ্তরা হলেন, একই এলাকার মজিবুর রহমানের স্ত্রী তোহরা বেগম ও হাবিবুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম।  




মামলায় রাষ্টপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি রবিউল ইসলাম জানান, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ২০১২ সালের ৩১ আগাস্ট তারিখে উপ রাজারামপুর কুমারপাড়ার প্রবাসী নাসির উদ্দীনের স্ত্রী নাসিমা বেগমকে কুপিয়ে ও তার শিশুকন্যা নিলাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এ ঘটনায় ওই দিনই নাসিমার পিতা তৈমুর রহমান বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখ করে  চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপ পরিদর্শক আলী আকবর তদন্ত শেষে ২০১৩ সালের ৩১ জানুয়ারি ৫ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। মামলায় ২২ জনের স্বাক্ষ্য গ্রহণ ও দীর্ঘ শুনানী শেষে আদালত এই রায় প্রদান করে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7