স্কুলে যাতায়াতের বাহন পেলো প্রতিবন্ধী শিক্ষার্থীরা

স্কুলে যাতায়াতের বাহন পেয়েছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের স্কুলে যাতায়াত সহজ করতে একটি ব্যাটারী চালিত অটো রিক্সাভ্যান উপহার দেয়, স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।



শুক্রবার বিকালে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানিকভাবে, অটো রিক্সাভ্যানের চাবি ইসলামপুর প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও শিক্ষক নূর আক্তারুজ্জামানের কাছে তুলে দেন, স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন সভাপতি গোলাম মুর্শেদ। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সহসভাপতি আলমগীর মুরশেদ, সাধারণ সম্পাদক ইমরান জাভেদ, সদস্য আতিকুর রহমান, সারিউল হাসান, শামিম রেজাসহ অনান্যরা।
সংগঠনটির সহসভাপতি আলমগীর মুরশেদ জানান চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৪ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে গঠন করা স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন পথশিশু ও প্রান্তিক শিশুদের শিক্ষা কার্যক্রমে বিভিন্ন সহায়ক ভুমিকা রেখে আসছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7