মহানন্দা নদীতে রাবার ড্যাম প্রকল্পের কাজ শেষ হয়েছে ৪৫ ভাগ

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে চলমান রাবার ড্যাম প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন চাঁপাইনবাবগঞ্জের সংসদ সদস্য আব্দুল ওদুদ। এ বছরের জুন মাসে এ প্রকল্পের কাজ শেষ হওয়ার কথা থাকলেও এখন পযন্ত এ প্রকল্পের কাজ হয়েছে মাত্র ৪৫ ভাগ। এসময় তিনি প্রকল্পের কাজ নির্ধারিত সময়ে শেষ করার জন্য সংস্লিষ্ট কর্মকর্তাদের তাগাদা দেন।
সোমবার দুপুরে তিনি মহানন্দা নদীর রাবার ড্যাম প্রকল্প এলাকায় যান, এসময় সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেন, এটি প্রধানমন্ত্রী প্রতিশ্রুত একটি প্রকল্প, এটি বাস্তবায়িত হলে এ অঞ্চলের মানুষের , বিশেষ করে এ অঞ্চলের কৃষির জন্য উপকার বয়ে আনবে।



চলমান কাজ নিয়ে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড রাজশাহী জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী জহিরুল ইসলাম জানান, ইতোমধ্যে কাজের অগ্রগতি ৪৫ ভাগ, আমরা চেষ্টা করছি নির্ধারিত সময়েই এ প্রকল্পের কাজ শেষ করতে।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সাবেক অতিরিক্ত মহাপরিচালক মোতাহার হোসেন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড রাজশাহী জোনের তত্বাবধায়ক প্রকৌশলী শফিকুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ড চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোখলেছুর রহমান, উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7