শ্রমিক লীগের ভোলাহাট শাখা কমিটির অনুমোদন আহ্বায়ক লতিফ সদস্যচিব তোতা

জাতীয় শ্রমিক লীগ, ভোলাহাট উপজেলা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। মো. আব্দুল লতিফকে আহ্বায়ক ও মো. শিবলী শানেওয়াজ তোতাকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় শ্রমিক লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মো. শহিদুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক মো. জুয়েল রানা গতকাল শুক্রবার এই অনুমোদন দেন। অনুমোদপনপত্রে বলা হয়েছে, নবগঠিক এই আহ্বায়ক কমিটি আগামী ৬০ দিনের জন্য অনুমোদন দেয়া হলো। এই কমিটি আগামী ৬০ দিনের মধ্যে ভোলাহাট উপজেলার সকল ইউনিয় কমিটি ও ওয়ার্ড কমিটি সম্পূর্ণ করে পূর্ণাঙ্গ কমিটির জন্য জেলা কমিটির কাছে জমা দিবে। অন্যথায় কমিটি বিলুপ্ত বলে গণ্য হবে বলে উল্লেখ করা হয়।
 জেলা কমিটির শীর্ষ এই দুই নেতা অনুমোদনপত্রে আরো বলেছেন, সংগঠনের সাংগঠনিক কার্যক্রম বেগবান করার লক্ষ্যে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ভোলাহাট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সুপারিশের প্রেক্ষিতে এই কমিটি অনুমোদন হলো। গতকাল শুক্রবার তারা অনুমোদনপত্রে স্বাক্ষর করেন।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7