ডা. আব্দুস সালামকে বিদায় সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা. আব্দুস সালামকে বিদায় সংবর্ধনা জানিয়েছে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের কর্মকর্তা, কর্মচারী ও মাঠকর্মীরা। শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়।


বক্তব্যে সংবর্ধিত ডা. আব্দুস সালাম তার চাকুরীকালিন জীবনের বিভিন্ন স্মৃতি তুলে ধরেন। অবসর জীবনে সামাজিক বিভিন্ন কাজে যুক্ত থাকার কথা উল্লেখ করে বলেন, চাকুরী থেকে বিদায় নিচ্ছি, তবে সামাজিক বিভিন্ন কর্মকান্ডে আমি যেভাবে এখন আছি আগামীতেও সেভাবেই যুক্ত থাকব, অবসর সময়ে একটু বেশিই সময় দিতে পারব সেসব কাছে।



সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ শাহনাওয়াযের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন, ডা. আনোয়ার জাহিদ, ডা ময়েজ উদ্দীন,পরিবার পরিকল্পনা চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ মাকিন, ডা. আবু সাঈদ মুহাম্মদ মাসুদসহ অনান্যরা।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7