চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের ভোটে, সদস্য পদে নির্বাচিত হলেন যারা

শান্তিপূর্ন ভাবেই শেষ হয়েছে চাঁপাইনববগঞ্জ জেলা পরিষদের ভোট। চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় জেলা আওয়ামীলীগের সহসভাপতি রহুল আমিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। ফলে ভোট হয় সাধারণ ও সংরক্ষিত সদস্য পদে। সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পযন্ত ৫ টি কেন্দ্রে ভোট দেন ভোটাররা। 


ভোট চলাকালে ভোটকেন্দ্রের বাইরে প্রার্থীদের সমর্থক উপস্থিতি ছিলো চোখে পড়ার মত। চাঁপাইনবাবগঞ্জ সদরে গ্রীনভিউ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বাইরে থাকা প্রার্থীদের সমর্থকদের মধ্যে বেশ কয়েকবার উত্তোজনার সৃষ্টি হলেও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় কোন ধরনের অপ্রিতিকর পরিস্থিতি সৃষ্টি হয়নি। সব কেন্দ্রেই অনেকটায় শান্তিপূর্ন ভাবেই শেষ হয় ভোট। 



চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, ১ নং সাধারণ ওয়ার্ডে ১২৪ ভোট পেয়ে আব্দুল জলিল, ২ নং সাধারণ ওয়ার্ডে ৪৮ ভোট পেয়ে তারিকুজ জামান সুমন, ৩ নং সাধারণ ওয়ার্ডে ৪৭ ভোট পেয়ে কবির আহম্মেদ খান, ৪ নং ওয়ার্ডে ২৩ ভোট পেয়ে সাবেক সংরক্ষিত নারী সদস্য হোসনে আরা পাখি ও ৫ নং ওয়ার্ডে ১১৫ ভোট পেয়ে আব্দুস সালাম  নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ডে তাসলিমা খাতুন ১৫৭ ভোট ও সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডে সাবিহা শবনম ১৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7