প্রস্তুতি শেষ কাল চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের ভোট

প্রস্তুতি শেষ আগামীকাল অনুষ্ঠিত হবে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় জেলা আওয়ামীলীগের সহসভাপতি রুহুল আমিনকে বেসরকারি ভাবে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হয়েছে। চেয়ারম্যান পদে ভোট না হলেও সাধারণ সদস্য পদে ভোটে চলছে নানা হিসাব নিকাশ। প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা বিভিন্ন ভাবে ভোটারদের সমর্থন পেতে চেষ্টা করে যাচ্ছেন। চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৫টি সাধারণ ওয়ার্ডে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সংরক্ষিত দুটি ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫জন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, সকাল ৯টা থেকে দুপুর ২টা পযন্ত ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন করা হবে। ৫ টি সাধারণ ও ২ টি সংরক্ষিত আসনের জন্য ৫ টি ভোট কেন্দ্র নির্ধারন করা হয়েছে। মোট ভোটার ৬৫৯জন, এমধ্যে পুরুষ ৫০৫ ও নারী ১৫৪জন। ভোট গ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষন শেষ হয়েছে। আশাকরি সুন্দর ভাবেই শেষ হবে নির্বাচন।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7