মহানন্দা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাইয়াপাড়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলোÑ লাল মোহাম্মদ হাজিরটোলার শরিফ আলীর ছেলে সুমন (১১) ও একই গ্রামের জেনারুল ইসলামের ছেলে শিমুল (১০)। শিমুলের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। তবে রাত ৮টা পর্যন্ত সুমনের মরদেহ উদ্ধার হয়নি।    
ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দীন বলেন, সোমবার দুপুরে মহানন্দা নদীতে গোসল করতে নামে সুমন ও শিমুল দুজন নিখোঁজ হয়। নিখোঁজের প্রায় ৫ ঘণ্টা পর শিমুলের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের ডুবুরিদল। কিন্তু এখনও সুমনের মরদেহ উদ্ধার হয়নি।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন বলেন, মহানন্দা নদীতে দুজন গোসল করতে গিয়ে ডুবে নিখোঁজ হয়। এ ঘটনায় একজনের মৃত অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। আরও একজন নিখোঁজ আছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের লোকজন আছে, তারা এখনও উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7