তারা তাদের মত থাকুক, মাকে নিয়ে আমরা ভালো আছি

ভাইরাল হওয়া সোহেলের চাঁপাইনবাবগঞ্জে থাকা প্রথম স্ত্রীর ও সন্তানদের সংবাদ শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ টিভিতে তুলে ধরার পর, আবারো বিষয়টি নিয়ে সংবাদ করে গনমাধ্যম গুলো। শনিবার সংবাদকর্মীরা ছুটে যান গোমস্তাপুরে থাকা সোহেল ওরফে মোস্তাফিজুর রহমান বকুলের প্রথম স্ত্রী শুরাতন বেগমের বাড়িতে। দিনভর সংবাদকর্মীদের সাথে কথা বলতে গিয়ে অনেকটা পুরোনো  স্মৃতি মনে করে, আবেগ তাড়িত শুরাতন বেগম অসুস্থ হয়ে পড়েছিলেন।

মায়ের অসুস্থতার খবর জানিয়ে শুরাতন বেগমের বড় ছেলে সিহাব উদ্দিন বলেন, মায়ের পেসার আছে, আজ অনেক সাংবাদিক এসেছিলেন, পুরোনো কথা জানতে চাইলে, অসুস্থ হয়ে পড়েছিলেন। এখন একটু ভালো আছেন।  তারপরও কালকেও সাংবাদিকরা আসতে চেয়েছেন, আমিই কথা বলব ভাবছি, মায়ের উপর আর চাপ দেয়া ঠিক হবে না।

সিহাব বলেন, আমরা সত্যটা তুলে ধরতে চেয়েছিলাম, যেটা সত্য সেটা সবাই জেনেছেন। এই নিয়ে আবার সংসার ভাঙ্গার কথা বলা হচ্ছে। আমি বলতে চায়, কারো সংসার ভাঙ্গার জন্য নয়, শুধুমাত্র সত্যটা তুলে ধরেছি। তারা এখন (সোহেলের ২য় স্ত্রী) অনেক কথা বলছে। তারা তাদের মত থাকুক, মাকে নিয়ে আমরা ভালো আছি। আমাদের আর কিছু বলার নেই, আমাদের কোন চাওয়াও নাই।


 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7