আখ ক্ষেত থেকে মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পুটিমারি বিল এলাকার আখক্ষেত থেকে অজ্ঞাত এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাততন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে সিআইডির একটি দল। এরপর থানাপুলিশ সদস্যরা মরদেহের সুরতহাল পতিবেদন তৈরী করে। পুলিশ জানিয়েছে অজ্ঞাত ওই ব্যাক্তির বয়স আনুমানিক ৪০ বছর। তার দেহে আঘাতের চিহ্ন রয়েছে।


শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, ওই ব্যাক্তিকে হত্যার পর, আখক্ষেতে ফেলে গেছে দূবৃত্তরা। তার শরিরে আঘাতের চিহ্ন রয়েছে, সেই সাথে নাক ও মুখ দিয়ে রক্ত বের হয়েছিলো। পুলিশ মরদেহ উদ্ধার করেছে, সেই সাথে  নিহত ব্যাক্তির পরিচয় নিশ্চিত হতে কাজ শুরু করেছে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7