উন্নয়নের ধারাবাহিকতা চাইলে নৌকায় ভোট দিন

ভোট একটি পবিত্র আমানত। এটিকে সঠিকভাবে কাজে লাগান। আওয়ামীলীগ সবসময় অসহায়, দরিদ্র মানুষের কাজ করে। প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের সময়ে বিএনপি-জামায়াতের লোকজন আপনাদের পাশে দাঁড়ায়নি৷ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরাই আপনাদেরকে সহযোগিতা করতে এগিয়ে এসেছে। তাই


সারাদেশের ন্যায় চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে চাইলে নৌকায় ভোট দিন। 


বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নে এক নির্বাচনী পথসভায় উপস্থিত ভোটারদের উদ্দেশ্যে এসব কথা বলেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ। গোবরাতলা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মহিপুর হাটে এই পথসভা অনুষ্ঠিত হয়। আগামী ০৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য গোবরাতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আরাফুল ইসলাম আজিজিকে বিজয়ী করতে এই পথসভার আয়োজন করা হয়। 

পথসভার প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ। প্রধান বক্তা ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম। বক্তব্য রাখেন, গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসজাদুর রহমান মান্নু মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান প্রার্থী আরাফুল ইসলাম আজিজি। 

ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন রেজা বাবুর সঞ্চালনায় পথসভার সভাপতিত্ব করেন, ইউনিয়ন আ.লীগের সভাপতি আজিজুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল আব্দুল নাসের পলেন, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম, সদর উপজেলা কৃষকলীগের সভাপতি রুহুল আমিনসহ আওয়ামী ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7