চাঁপাইনবাবগঞ্জে ৬৫ পুলিশ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

মহান বিজয়ের সূবর্ণজয়ন্তী ও মুজিবজন্মশতবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে জেলায় কর্মরত ও অবসরপ্রাপ্ত ৬৫ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মহান বিজয়ের মাসে জেলা পুলিশের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইনস্ এ পুলিশে মুক্তিযোদ্ধা হিসেবে কর্মরত এবং অবসরপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অতিরিক্ত পুলিশ সুপার এস এ এম ফজল-ই-খুদা এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, সহকারি পুলিশ সুপার (অবসরপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা মোঃ আতাউর রহমান, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন। অনুষ্ঠানে আগত বীর মুক্তিযোদ্ধা এসআই (অবঃ) আলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন যুদ্ধে তাদের বীরত্ব গাঁথা স্মৃতিচারণ করেন। এসময় আমন্ত্রিত বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন। শেষে সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের উপহার প্রদান করা হয়।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7