চাঁপাইনবাবগঞ্জ জেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি তসি

চাঁপাইনবাবগন্জ্ঞ কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন-২০২১ আজ বৃহস্পতিবার(৯ডিসেম্বর) শহরের উদয়ন মোড়স্থ সমিতির নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয়। সকাল ১০ থেকে ২ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হয় এবং সমিতির বৈধ ১৯ জন ভোটার ব্যালটের মাধ্যমে তাদের ভোট প্রদান করে। সভাপতি পদে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি(চেয়ার) প্রতীক নিয়ে ১৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আলি(আম)প্রতীক,(৬ভোট)। সদস্য পদে মোঃ সুলতানুল ইসলাম(হরিন) প্রতীক ৮ ভোট পেয়ে নির্বাচিত হন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মুন্জ্ঞুরুল ইসলাম(চশমা) প্রতীক (২ভোট)। এছাড়া সাধারণ সম্পাদক পদে মোঃ মুজিবুর রহমান,সহ সভাপতি পদে মোঃ রিয়াজ উদ্দিন ও ২ নং সদস্য পদে রাজু আহমেদ বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন। এবং ৩ নং ব্লকে সদস্য পদে কোন প্রার্থী অংশ না নেওয়ায় ঐ পদে কোন ভোট হয়নি। নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তা হিসাবে দ্বায়িত্ব পালন করেন সদর উপজেলা সমবায় পরিদর্শক জুয়েল উদ্দিন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7