দুই শিশু নিহত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বৈদ্যুতিক তার নিয়ে খেলা করার সময় দুই শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলার কসবা ইউনিয়নের কালইড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা ঘটনার নিশ্চিত করেছেন। মৃত শিশুরা হলো—কালইড় এলাকার মাসুদের ছেলে সজিব (১০), ওই এলাকার মিঠু আলীর মেয়ে লামিয়া আক্তার ()। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, সকালে সজিব ও লামিয়া বাড়ি থেকে মাঠের দিকে ছাগল চড়াতে যায়। সেখানে মাটিতে পড়ে থাকা বৈদ্যুতিক তার নিয়ে তারা খেলা করছিল। এ সময়ে বৈদ্যুতিক কাজে নিয়োজিত শ্রমিকরা তারটি টাঙালে, তারা ওই তারে ঝুলে যায়। এসময় ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয়। গুরুতর আহত হয় লামিয়া।

স্থানীয়রা আহত লামিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আইনানুগ ব্যবস্থা নিয়ে মৃতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7