তুলাচাষীদের নিয়ে দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা


চাঁপাইনবাবগঞ্জে তুলাচাষীদের নিয়ে দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ আঞ্চালিক উদ্যানতত্ব গবেষনা কেন্দ্রে এ প্রশিক্ষনে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলার ৬০জন তুলাচাষী অংশ গ্রহন করেন। প্রশিক্ষনের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কষি মন্ত্রনালয়ের গবেষনা অনুবিভাগের অতিরিক্ত সচিব কমলারঞ্জন দাস।  তুলা উন্নয়ন বোর্ডের নির্বাহী পরিচালক আখতারুজ্জামের সভাপতিত্বে আরো বক্তব্য দেন আঞ্চলিক উদ্যানতত্ব গবেষনা  কেন্দ্রের মুখ্য বেজ্ঞানিক কর্মকর্তা মোখলেসুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক নজরুল ইসলামসহ অনান্যরা। কর্মশালায় জানানো হয়, বরেন্দ্র অঞ্চলের যেসব জমিতে পানি না পাওয়ার কারনে ফসল হয়না, সেখানে তুলা চাষ করে চাষীরা লাভবান হতে পারেন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7