শিবগঞ্জে টিআর কর্মসূচীর আওতায় ৫৬ প্রতিষ্ঠানের উন্নয়ন


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় গ্রামীন অবকাঠামো রক্ষনাবেক্ষন (টিআর) প্রকল্পের আওতায় ৫৬টি প্রতিষ্ঠানের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যৌথ আয়োজনে, এক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠান গুলোর প্রধান ও সভাপতির কাছে ৪৪ লাখ ৫২ হাজার টাকার চেক প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এসময় তিনি বলেন, গ্রামীণ অবকাঠানো রক্ষণাবেক্ষণ, উন্নয়ন, নির্মাণ, পূর্ণঃনির্মাণ ও সংস্কারের লক্ষে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, ইজিপিপি প্রকল্প, টিআর, কাবিখা, কাবিটা বাস্তবায়ন করছে, এতে করে গ্রামাঞ্চলে জন সাধারণের বসবাস, চলাচলের সুযোগ সৃষ্টি হয়েছে,প্রত্যন্ত অঞ্চলও আলোকিত হয়েছে।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বজলুর রশিদ সনু।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7