যাত্রা শুরু করল মমতাজ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার


সোমবার বিকালে শহরের স্বরুপ নগর (বিশ্বরোড) হোসেন পেট্রোল পাম্পের সামনে বেসরকারি মমতাজ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়। হাসপাতালের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের চিকিৎসক ডাঃ আবু সায়েম মিলন, ডাঃ রওনক জাহান,হাসপাতালের পরিচালক মুনিরুল ইসলাম তপন,নাসিরুল হক। এছাড়া আরো উপস্থিত ছিলেন স্থানীয় মসজিদের ইমাম আরিফুল ইসলাম, সফিকুল ইসলাম সহ অন্যান্যরা উদ্বোধন শেষে প্রতিষ্ঠানের মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন জেলা কারাগার জামে মসজিদের ইমাম মাওলানা আমিনুল ইসলাম। আধুনিক ডিজিটাল পদ্ধতিতে সব ধরনের পরিক্ষা নিরিক্ষা কম খরচে এবং অভিজ্ঞ ডাক্তার দিয়ে চিকিৎসা সেবা দেওয়া হয় বলে প্রতিষ্ঠানটির ডাঃ আবু সায়েম মিলন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7