একাই প্রার্থী তিনি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতার জন্য একজন প্রার্থীই মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মঙ্গলবার ছিলো, মনোনয়ন পত্র দাখিলেন শেষ দিন। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোস্তাকুল ইসলাম ছাড়া কেউই মনোনয়ন পত্র জমা দেননি, ফলে চেয়ারম্যান পদে একক প্রার্থী মোস্তাকুল ইসলাম।

চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নে চেয়ারম্যান পদে একটি মনোনয়ন পত্র জমা পড়েছে।


এদিকে একক প্রার্থী হওয়ায়, বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হতে যাওয়া আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোস্তাকুল ইসলামকে অভিনন্দন জানিয়েছে স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে পাওয়া তথ্য অনুয়ায়ী, নয়ালাভাঙ্গা ইউনিয়নসহ শিবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৫৩জন। সাধারণ সদস্য পদে ৫৭১জন ও মহিলা সংরক্ষিত আসনের ২০৪জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7