রহনপুর ইউপি সদস্য জোসনা বেগম সাময়িক বরখাস্ত

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের সদস্য জোসনা বেগমকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ। ১ সেপ্টেম্বর ২০২১ উপসচিব মোহাম্মদ আবু জাফর রিপন স্বাক্ষরিত পত্রে জানা যায়, ইউপি সদস্য জোসনা বেগম জনৈক এরিনা বেগমের দুস্থ মাতার কার্ডের চাউল অবৈধভাবে উত্তোলন করে আত্মসাৎ করেছিল, মর্মে জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জ মহোদয় তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহনের সুপারিশ করেন। স্থানীয় তদন্তে এ সংক্রান্ত অভিযোগ তার বিরুদ্ধে প্রমাণিত হওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ বিষয়ে জানতে চাওয়া হলে উপজেলা নির্বাহি অফিসার, গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ মিজানুর রহমান জানান, যেহেতু স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের ইউপি ১ শাখা থেকে জোসনা বেগমকে বরখাস্ত করা হয়েছে এবং এ সংক্রান্ত পত্র ৯ সেপ্টেম্বর ২০২১ আমাদের হস্তগত হয়েছে, সুতরাং পত্রের আলোকে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7