চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের নেতৃত্বে আব্দুল জলিল-রোকনউজ্জামান


চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের নেতৃত্বে শেষ পর্যন্ত কাউন্সিলরদের ভোটেই নির্ধারিত হয়েছে। সভাপতি হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ও নামোশংকরবাটি কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল জলিল ও সাধারন সম্পাাদক হয়েছেন বিদায়ী কমিটির যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবিদ রোকনউজ্জামান।
সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন।
এর আগে দুপুরে শেষ হয় সম্মেলনের প্রথম অধিবেশন। এরপর দ্বিতীয় অধিবেশনে গোপন ব্যালটে সভাপতি ও সাধারন সম্পাদক নির্ধারনে ভোট দেন কাউন্সিলররা।
সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি ছিলেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের। পৌর আওয়ামী লীগের বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক শরিফুল আলমের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল আওয়াল শামীম, সদস্য বেগম আখতার জাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সাবেক এমপি মু. জিয়াউর রহমান, সহ-সভাপতি রুহুল আমিন,সাধারন সম্পাদক আব্দুল ওদুদসহ অনান্যরা।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7