বজ্রপাতে কেড়ে নিলো ১৭ প্রান ।। মরদেহের নৌকাতেই বাড়িতে এলো নবদম্পতি

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নরায়নপুর ইউনিয়নের শরিফুল ইসলামের ছেলে মামুনের সাথে শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের হোসেন আলীর মেয়ে সুমির বিয়ে হয়েছিল গত এক আগষ্ট। পরের দিন কনে পক্ষ জামাই ও মেয়েকে নিয়ে গিয়েছিল তাদের বাড়ি। রীতি অনুয়ায়ী, বুধবার সকালে ছেলে পক্ষ, ছেলে ও ছেলের বউকে নিজেদের বাড়িতে নিয়ে আনার জন্য যাচ্ছিল কনের বাড়িতে। 




সকাল ১০টার দিকে নারায়নপুর থেকে বর পক্ষের ৫০ জন যাত্রা করে নৌকায় কনের বাড়ির পথে। পদ্মা নদীর পার হয়ে তারা পাকা ইউনিয়নের পৌচ্ছেই গিয়েছিল। নৌকা ঘাটে পৌচ্ছানোর সময়ই শুরু হয় বৃষ্টি, নৌকায় থাকা অনেকেই ভিজে যায়। সাথে থাকা ছোটরা নৌকা থেকে নেমে বৃষ্টিতে ভিজেই দৌড় দিয়ে পৌচ্ছে যায় কনের পক্ষের বাড়িতে। তবে বড় ও নারীরা প্রায় ২০ জনের মত আশ্রয় নেই ঘাটে থাকা একটি টিনের ছাউনিতে। এসময় বজ্রপাত হলে, সেখানে থাকা ১৭ জনই মারা যান।

পরে খবর পেরে শ^শুর বাড়িতে থাকা বর মামুন ছুটে এসে দেখে তার বাবা, নানাসহ তার ১৭ স্বজন মারা গেছেন। পরে স্বজনদের নিথর দেহ নিয়েই, বাড়ি ফিরে নবদম্পতি।

চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, নিহতদের পরিবারকেও আর্থিক সহায়তা দেয়া হচ্ছে’। ‘ আহতদের চিকিৎসার যাবতীয় ব্যয় জেলা প্রশসানের পক্ষ থেকে বহন করা হবে।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7