বজ্রপাতে নিহতদের দাফন সম্পন্ন ।। এক উঠানেই ছয় কবর


পাকা ইউনিয়নে বজ্রপাতে নিহত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের ১৬ জন সহ বজ্রপাতে নিহত ১৭ জনের দাফন সম্পন্ন হয়েছে। বজ্রপাতে পাকা ফেরিঘাটের একজনসহ ১৭ জন মারা যান। নিহতদের দাফন তাদের বাড়ির আশেপাশেই করা হয়েছে।

এরমধ্যে বাড়ির উঠানে ৬জনের দাফন করা হয়েছেন নারায়নপুর ইউনিয়নের মহারাজপুর ডাইল পাড়া গ্রামে। বজ্রপাতে মারা যাওয়া তফজুল হোসেন সহ ছয় জনের কবর হয়েছে তফজুল হোসেনর বাড়ির উঠানেই। তফজুল হোসেন, তার স্ত্রী জমিলা খাতুন। ছেলে সাইদুল হোসেন, ছেলের বউ টকিয়ারা বেগম ও তার বড় মেয়ে ল্যাচন বেগম ও নাতী বাবলুকে কবর দেয়া হয়েছে এক সাথে।
নারায়নপুর ইউনিয়নের মহারাজপুর ডাইল পাড়া গ্রামের বাসিন্দারা এক সাথে বজ্রপাতে এতো মৃত্যু কখনো শুনেনি। গ্রামটিতে এখন শোকের ছায়া। শোকাহত গ্রামবাসীই কবর খুড়ে রাখার কাজ করছিলেণ। সন্ধ্যার পর মরদেহ দাফনের জন্য প্রস্তুত করেন তারা। বুধবার রাত সাড়ে ৯টার দিকে নামাজের জানাজ শেষে তাদের দাফন করা হয়।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7