নেসকোর প্রি-পেইড মিটার প্রতিস্থাপনের প্রতিবাদে গ্রাহকদের মানববন্ধন


চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎ সরবরাহ প্রতিষ্ঠান নেসকো,তার গ্রাহকদের প্রি-পেইড মিটারের আওতায় আনার কার্যক্রম শুরু করেছে।  গত ১৫ আগষ্ট এ কার্যক্রমের উদ্বোধন করে প্রতিষ্ঠানটি। প্রি-পেইড মিটারের ব্যাপারে প্রথম থেকেই বিরোধিতা করে আসছিলো, গ্রাহকরা।
সোমবার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রি-পেইড মিটার প্রতিস্থাপনের প্রতিবাদে মানববন্ধন করেছে গ্রাহকরা। চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটির ব্যানারে মানববন্ধনে বিভিন্ন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতাকর্মী ও সাধারন মানুষ অংশ নেন।
প্রায় দেড় ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটির উপদেষ্টা এ্যাড. সাইদুল ইসলাম,আহ্বায়ক সৈয়দ আহমেদ হোসেন বাদশা, সদস্য সচিব মনিরুজ্জামান মনির, সাংবাদিক আনোয়ার হোসেন দিলু,জাসদ নেতা আবু হেনা বাবলু, তরিকুল ইসলাম, যুবলীগ নেতা শাহনেওয়াহ দুলাল,ছাত্রনেতা লেলিন প্রামানিক, আব্দুল মজিদসহ অনান্যরা।
পরে চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটির নেতৃবৃন্দ, করোনাকালীর সময়ে নেসকোর প্রিপেইড মিটার স্থাপন বন্ধ রাখা ও গনশুনানীর দাবি জানিয়েছে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেন।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7