চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন


যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায়  চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭)  বালিকা পর্যায়ে উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া দপ্তরের আয়োজনে  জেলা শহরের ডা. আ, আ, ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার ষ্টেডিয়ামে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। আজ বুধবার সকাল ১০ টায় বেলুন উড়িয়ে এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক) জাকিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান, টুর্ণামেন্ট কমিটির সদস্য সচিব ও ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমূখ। টুর্ণামেন্টে জেলা পর্যায়ে ৫ উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় বালক পর্যায়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা  ৩-০ গোলে ভোলাহাট উপজেলাকে পরাজিত করে। অপরদিকে, বঙ্গমাতা বালিকা পর্যায়ে গোমস্তাপুর উপজেলা ১-০ গোলে ভোলাহাট উপজেলাকে পরাজিত করে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7