করোনা চিকিৎসার পরিসর আরো বাড়ানোর চেষ্টা চলছে, বলেছেন অধ্যাপক ডা. মীরজাদী স্রেবেরিনা ফ্লোরা


চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপতালের করোনা চিকিৎসার জন্য বেড সহ বিভিন্ন সুযোগ সুবিধা বাড়ানোর চেষ্টা করা হচ্ছে। চাঁপাইনবাবগঞ্জে আরো বেশি সংখ্যক রোগীকে যাতে চিকিৎসা দেয়া সম্ভব হয়, সে বিষয় গুলোতে আমরা দৃষ্টি দিয়েছি। চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল পরিদর্শন শেষে সংবাদ কর্মীদের সাথে কথা বলার সময় তিনি এ কথা বলেন।
এর সময় তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে অনুরোধ করেন। বলেন চাঁপাইনবাবগঞ্জে লক ডাউনের কারনেই এখানকার সংক্রমন হার, স্থিতিশীল রয়েছে। এটা আরো কন্টিনিউ করতে হবে। এসময় সংবাদ কর্মীরা জানতে চান আরো লকডাউন জরুরী কিনা, উত্তরে ডা. মীরজাদী স্রেবেরিনা ফ্লোরা বলেন, সেটা স্থানীয় প্রশাসন সিদ্ধান্ত নিবে, আমরা শুধু বলতে চাই স্বাস্থ্যবিধি মেনে চলাটা জরুরী।
এরআগে ডা. মীরজাদী ¯্রবেরিনা ফ্লোরা চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে, বন্দর পরিচালনাকারী পক্ষ গুলোর সাথে সাথে মতবিনিময় করেন। এসময় তার সাথে ছিলেন, সংসদ সদস্য ডা সামিল উদ্দীন শিমুল, সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরীসহ অনান্যরা।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7