ঈদে প্রাচ্য পলাশের প্রামাণ্য চলচ্চিত্র সমৃদ্ধির সম্ভার’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার


স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল বাংলাদেশ হিসাবে স্বীকৃতি অর্জনে প্রাণিসম্পদের ভূমিকা সাফল্য ও অর্জন বিষয়ে তরুণ চলচ্চিত্র নির্মাতা প্রাচ্য পলাশ নির্মিত প্রামাণ্য চলচ্চিত্র ‘সমৃদ্ধির সম্ভার’র ওয়ার্ল্ড প্রিমিয়ার ১৫ মে শনিবার সকাল সোয়া ১০টায় অনুষ্ঠিত হবে। উল্লিখত সময়ে বিশে^র যে কোন প্রান্ত ও যে কোন স্মার্ট ডিভাইস থেকে প্রাকৃত টিভিতে এ প্রামাণ্য চলচ্চিত্র টি দেখা যাবে।

কথিত ‘তলাবিহিন ঝুড়ি’র দেশটি আজ দূর্ভিক্ষ ও চরম দারিদ্র্যকে জয় করে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হওয়ার পিছনের গল্পগুলো নিয়ে ডা. মো. মোস্তাফিজুর রহমানের পরিকল্পনায়, প্রাচ্য পলাশের গ্রন্থনা ও পরিচালনায় নির্মিত হয়েছে প্রামাণ্য চলচ্চিত্র সমৃদ্ধির সম্ভার। বাইশ মিনিট দৈর্ঘ্যরে প্রামাণ্য চলচ্চিত্রটিতে গরু, দুম্বা, গাড়ল, ঘোড়া, ছাগল, হাঁস-মুরগী, কোয়েলসহ বিভিন্ন গবাদী পশু-পাখির খামারের সাফল্য অর্জনের চিত্র ওঠে এসেছে। প্রামাণ্য চলচ্চিত্রটির অনলাইন প্রিমিয়ার যঃঃঢ়ং://িি.িুড়ঁঃঁনব.পড়স/ধিঃপয?া=সধহত২লপ৯সঢ়৮্ষরংঃ=টটঈ৩ওঙিখ৯ংঋনঞকঃমঃডগম০গঢ়ম্রহফবী=২ লিংকে ক্লিক করে দেখা যাবে।

একই সময় থেকে অনলাইন ওটিটি (ওভার দ্য টপ) ভিত্তিক ডিজিটাল সিনেমা থিয়েটার প্লাটফর্ম টেলিফ্লিক্স-এ িি.িঃবষষুভষরী.পধ লিংক ব্রাউজ ও সাবস্ক্রিপশন করে প্রামাণ্য চলচ্চিত্র সমৃদ্ধির সম্ভার দেখা যাবে। পাশাপাশি কানাডা থেকে সম্প্রচারিত প্রথম ২৪ ঘন্টার বাংলা চ্যানেল দেশী টিভিতে ঈদ অনুষ্ঠানে প্রাচ্য পলাশের প্রামাণ্য চলচ্চিত্র সমৃদ্ধির সম্ভার’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। দেশী টিভিতে যঃঃঢ়://িি.িফবংযরঃা.পড়স/ঃবষষুষরাব.ধংঢ়?ষা=০ অথবা যঃঃঢ়://মষড়নধষনধহমষধঃা.পড়স/ফবংযর-ঃা/ লিংক ব্রাউজ করে প্রামাণ্য চলচ্চিত্রটি দেখা যাবে।

প্রামাণ্য চলচ্চিত্র সমৃদ্ধির সম্ভার’র নির্মাতা প্রাচ্য পলাশ জানান, যে কোন জাতির স্বনির্ভরতা ও প্রতিযোগিতাপূর্ণ আন্তর্জাতিক অঙ্গণে সম্মানজনক প্রতিদ্বন্দ্বী হয়ে গড়ে ওঠতে প্রাণিসম্পদের গুরুত্ব অপরিসীম। সেই প্রাণিসম্পদ খাতে বাংলাদেশ এগিয়ে গেছে বহুদূর। অচিরেই আভ্যন্তরীণ চাহিদা পূরণ করে রপ্তানীমুখী হতে চলেছে বাংলাদেশের প্রাণিসম্পদ খাত। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে এটা দেশবাসীর নতুন বিজয়।

নির্মাতা প্রাচ্য পলাশের নতুন নতুন শ্যুটিং ও মুক্তি সম্পর্কে আপডেট থাকতে ফেসবুক পেইজ প্রাকৃত টিভিতে লাইক দিয়ে সবসময় সংযুক্ত থাকুন। লিংক: িি.িভধপবনড়ড়শ.পড়স/চজঅকজওঞঅঞঠ

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7