মহান মে দিবস পালন করল জেলা ইজিবাইক চালক সমিতি


জেলা ইজিবাইক চালক সমিতির উদ্দ্যোগে মহান মে দিবস পালন করা হয়েছে। শনিবার বিকালে শহরের গনকা জাইজুদ্দিন মার্কেটের উপর তলায়  আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সমিতির সাধারণ সম্পাদক  শহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন সমিতির চেয়ারম্যান ও জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক সাহজাহান আলী। 

এ ছাড়া সেখানে উপস্থিত ছিলেন জেলা ইজিবাইক সমিতির সহ সভাপতি আব্দুল মালেক, সহ সভাপতি আকবর আলী, সহ সম্পাদক সামিম হোসেন, সড়ক সম্পাদক তৌফিক ইসলাম, অর্থ সম্পাদক মধু স্ট্যান্ড সম্পাদক মামুনুর রশীদ সহ অনেকে। 

বক্তারা বর্তমান করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ ইজিবাইক চালকদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য স্থানীয় প্রশাসন ও সরকারের প্রতি আহবান জানান। আলোচনা শেষে ইফতার মাহফিলে করোনার হাত থেকে দেশবাসীকে রক্ষা করতে আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7