গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় আহত ইমামের মৃত্যু


গোমস্তাপুর প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে শুক্রবার বিকেলে ট্রাক চাপায় আহত মটরসাইকেল আরোহী ইমাম মাইনুল ইসলাম ( ৫৫)রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে মারা গেছেন । এর আগে শুক্রবার বিকেলে উপজেলার রহনপুর- চাঁপাইনবাবগঞ্জ সড়কের নিমতলা কাঠাল এলাকায় এক সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন । তিনি নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের পুরোহিত গ্রামের লুৎফর রহমানের ছেলে। এ ঘটনায় তার সাথে থাকা অপর ইমাম আফসার আলী (৭০)শুক্রবার বিকেলে রহনপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ( তদন্ত) সেলিম রেজা জানান, শুক্রবার দুপুরে উপজেলার রহনপুর- চাঁপাইনবাবগঞ্জ সড়কের নিমতলা কাঠাল এলাকায় একটি ট্রাক একই দিক থেকে আসা একটি মটর সাইকেলকে চাপা দেয়। এতে দুইজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। পরে তারা দুজনই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পুলিশ এ ঘটনায় ঘাতক মিনি ট্রাক (ঝিনাইদাহ -ড- ১১-.০০৮৯) আটক করলেও চালক পলাতক রয়েছে। এ বিষয়ে গোমস্তাপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7