চাঁপাইনবাবগঞ্জে তরমুজ ব্যবসায়ীদের জরিমানা

চাঁপাইনবাবগঞ্জে তরমুজের বাজারে বুধবার অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।  এসময় তরমুজ ব্যবসায়ীদেও কারো কাছেই ছিলো ক্রয় রশিদ, দোকানে ছিলো না মূল তালিকা। ক্রয় রশিদ ও মূল্য তালিকা না থাকায় তিন ব্যবসায়ীকে চার হাজার টাকা জরিমানা করা হয়।



জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহকারী পরিচালক জহিরুল ইসলাম জানান, দুুপুর দুইটা থেকে চার টা পর্যন্ত শহরের রেলস্টেশন এলাকার ফলপট্টীর দুটি তরমুজের আড়াৎ এ অভিযান চালানো হয়। এসময় তারা আমাদের তরমুজ ক্রয়ের কোন ক্রয় রশিদ দেখাতে পারেনি। আমরা তাদের বলেছি, এরপর থেকে যেখান থেকেই কেনা হোকনা কেন ক্রয় রশিদ রাখতে হবে, সেটা পিস হিসাবে কেনা হোক, বা ওজন হিসাবে কেনা হোক।
অভিযানে মা মনষা ফল ঘরকে দুই হাজার, সেমার্স মারিঢা ট্রেডার্সকে এক হাজার টাকা জরিমানা করা হয়।অন্যদিকে শহীদ সাটু হলের সামনে খুচরা ফল বিক্রেতা জাহাঙ্গীরকে মূল্য তালিকা না টাঙ্গানোর কারণে এক হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7