সংস্কৃতিজন শাহজাহান প্রামানিক মারা গেছেন


চাঁপাইনবাবগঞ্জ থিয়েটারের সাধারন সম্পাদক, প্রগতিশীল চিন্তক, সংস্কৃতিজন শাহজাহান প্রামানিক মারা গেছেন (ইন্না নিল্লাহি ওইন্না ইলাহি রাজিউন )। বুধবার ভোর রাত পনে তিনটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে রেখে গেছেন।

স্বজনরা জানিয়েছেন, মঙ্গলবার বিকালে শহরের নিমতলা মোড় এলাকায় অটো রিক্সার সাথে ধাক্কা লেগে তিনি আহত হন, তাকে দ্রুত চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়, পরে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মসজিদ পাড়ার বাসিন্দা শাহজাহান প্রামানিক, চাঁপাইনবাবগঞ্জে নাট্যচর্চা করে গেছেন। চাঁপাইনবাবগঞ্জ থিয়েটারের মাধ্যমে তিনি সমাজের নানা অসংগতি তুলে  ধরেছেন।  যুক্ত ছিলেন প্রথম আলো বন্ধুসভাসহ অনেক সামাজিক সংগঠনে। চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সামাজিক নাগরিক আন্দোলনে সবসময়ই পথেই থেকেছেন শাহজাহান প্রামানিক।
তাঁর মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জের সাংস্কৃতিক ও রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7