ট্রাকের ধাক্কায় দুই শিক্ষার্থীর মৃত্যু: পাশাপাশি ক্লাস রোল. মৃত্যুুতেও রয়েই গেল সেই বন্ধুত্ব


চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের মেকাট্রনিক্স বিভাগের দুই শিক্ষার্থী মিনারুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান। দুইজনই ৪র্থ সেমিন্টারের শিক্ষার্থী, দুইজনের রোলও পাশাপাশি। মিনারুল ইসলামের রোল ১১৫৪২১ আর মোস্তাফিজুর রহমানের রোল ১১৫৪২২। দুই বন্ধু একসাথেই থাকত সবসময়। মৃত্যুতেও সেই বন্ধুত্ব রয়েই গেল। একসাথেই দুইজনেই প্রাণ হারালেন সড়ক দূর্ঘটনায়।
চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের বারঘরিয়া এলাকায় ট্রাকের ধাক্কায় বাইসাইকেলে থাকা দুই বন্ধুর মৃত্যু হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দূর্ঘটনা ঘটে।
চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের মেকাট্রনিক্স বিভাগের  চিফ ইন্সট্রাক্টর সহিদুল ইসলাম জানান, মিনারুল ও মোস্তাফিজুর দুই বন্ধু ছিলো, ক্লাসে তাদের রোলও পাশাপাশি ছিলো। এসএসসি পাশের পর আমরা শিক্ষার্থীদের ভর্তি নেই, ৪ বছর মেয়াদী আমাদের কোর্স, প্রতি বছরে দুটো করে সেমিস্টার। ওরা দুই বছর পার করছিল। আগামী সপ্তাহ থেকেই ৪র্থ সেমিস্টারের ফাইনাল পরীক্ষা শুরু হবে। সেই পরীক্ষার এ্যাডমিট নেওয়ার জন্যই তারা এসেছিলো কিনা বলতে পারছি না।
এদিকে নিহত দুই শিক্ষার্থীর সহপাঠিরা বিকাল ৪টার দিকে মহানন্দা সেতুতে অবস্থান নিয়ে ঘাটত ট্রাক চালকের দ্রুত গ্রেফতারের দাবি জানায়। এসময় সড়কে যান চলাচল বন্ধ করে দেয়।পরে ৫টার দিকে পুলিশ শিক্ষার্থীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।
এসময় শিক্ষার্থীরা নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে ক্ষতিপূরন দেয়া, সড়কে গতি নিয়ন্ত্রনে গতিরোধক নির্মান, ক্যাম্পাসের আশেপাশের সড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা বেশ কিছু দাবি তুলে ধরে। চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, দুই শিক্ষার্থীর মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করলেও চালক ও সহকারী পালিয়ে গেছে। তাদের আটকে পুলিশ চেষ্টা করছে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7