দলীয় প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা : সাংসদ শিমুলকে নির্বাচনী আচারণবিধি মনে করিয়ে দিলো ইসি


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনা ও ভোট প্রার্থনা থেকে বিরত থাকতে সাংসদ সামিল উদ্দিন আহমেদ শিমুলকে চিঠি দিয়েছে জেলা নির্বাচন কর্মকর্তা। বুধবার বিকালে জেলা নির্বাচন কর্মকর্তা ও শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে রিটানিং কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান এ চিঠি দেন।


জেলা নির্বাচন কর্মকর্তা ও শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে রিটানিং কর্মকর্তার কাছে বিএনপির প্রার্থী ওজিউল ইসলাম অভিযোগ করেন, সংসদ সদস্য নৌকার পক্ষে ভোট গনসংযোগ ও ভোট প্রার্থনা করছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে রিটানিং কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, নির্বাচনে বিএনপির প্রার্থীর অভিযোগের ভিত্তিতে, নির্বাচনের সুষ্ঠু, সুন্দর পরিবেশ রক্ষার লক্ষ্যে গনসংযোগ ও ভোট প্রার্থনা থেকে বিরত থাকতে সংসদ সদস্য সামিল উদ্দিন আহমেদ শিমুল চিঠি পাঠানো হয়েছে।

এ বিষয়ে সংসদ সদস্য ড. সামিল উদ্দীন আহমেদ শিমুলের সাথে যোগাযোগ করা হলে, জানান নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন, নির্বাচনী এলাকায় কোন ধরনের প্রচারনায় অংশ গ্রহন করেনি।
 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7