‘আমরা উদ্যোক্তা বান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি’


পড়ালেখা শেষ করে তরুনরা প্রতিবছরই চাকুরীর বাজারে প্রবেশ করেন, কিন্তু সবার কর্মসংস্থান হয়না। তাই আমরা তরুনদের উদ্যোক্তা হওয়ার স্বপ্ন দেখায়। তরুনদের বিভিন্ন উদ্যোগকে এগিয়ে নিতে কাজ করছে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ(বিডা)।
চাঁপাইনবাবগঞ্জের আস্থা কেমিক্যাল এ্যান্ড ফুড প্রডাক্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) এর প্রকল্প পরিচালক আবুল খায়ের হাফিজুল্লাহ্ খান।

তিনি বলেন, আমরা উদ্যোক্তা বান্ধব একজন প্রধানমন্ত্রী পেয়েছি। তিনি আমাদের সবসময়ই বিভিন্ন পরামর্শ দেন, উদ্যোক্তাদের বিভিন্ন কাজকে সহজিকরনের বিষয়ে সহায়তা দিয়ে আসছেন। তার সহায়তা নিয়েই আমরা বিডার মাধ্যমে সারাদেশে তরুন উদ্যোক্তা তৈরীর কাজ করে যাচ্ছি।


চাঁপাইনবাবগঞ্জে নতুন প্রতিষ্ঠান গড়ার জন্য তরুন উদ্যোক্তা কাইসার হামিদকে ধন্যবাদ দিয়ে আবুল খায়ের হাফিজুল্লাহ্ খান বলেন, কাইসার হামিদ এ প্রতিষ্ঠানের মাধ্যমে নিজের কর্মসংস্থানের পাশাপাশি অন্তত ৪০জনের কর্মসংস্থান সৃষ্টি করেছেন, আশাকরি দিনে দিনে এ সংখ্যাটা আরো বাড়বে। 


উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ(বিডা)র চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণ সমন্বয়কারী এস.এ.এ. শাফী, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক,চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক শহিদুল ইসলাম শহীদ, আস্থা কেমিক্যাল এ্যান্ড ফুড প্রডাক্ট এর উদ্যোক্তা কাইসার হামিদ সহ অনান্যরা।


 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7