সাবেক জেলা ছাত্রলীগ ফোরাম গঠন, অপু আহবায়ক, অলক সদস্য সচিব


চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বপালনকারী নেতৃবৃন্দের সমন্বয়ে গঠন করা হয়েছে ‘সাবেক জেলা ছাত্রলীগ ফোরাম’। সোমবার চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার চত্বরে সাবেক ছাত্রনেতা শেখ হাফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই ফোরাম গঠন করা হয়। গঠিত ফোরামের আহবায়ক ও সদস্য সচিব নির্বাচিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম শাহনেওয়াজ অপু ও সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।
কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ হাফিজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান বেনু, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাবেক সভাপতি আব্দুল হাই, সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান, সাবেক সভাপতি আনোয়ারুল কবির, সাবেক সভাপতি আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান তোতা, সাবেক সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম রুমু, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি রাকিবুল হাসান বিরু, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাপ হোসেন, সাবেক সভাপতি এইচএম ফায়জার রহমান কনক, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান, সাবেক সভাপতি সাকিউল ইসলাম সকিল, সাবেক সভাপতি আরিফুর রেজা ইমন।
নতুন আতœপ্রকাশ করা ‘সাবেক জেলা ছাত্রলীগ ফোরাম’ এর সদস্য সচিব শহীদুল হুদা অলক জানান, ছাত্রলীগের প্রতিষ্ঠাতা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ ও প্রগতিশীল চেতনাকে এগিয়ে নেয়াসহ সাবেক ছাত্র নেতৃবৃন্দের সমন্বয়ে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষে এই ফোরাম গঠন করা হয়েছে।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7