২য় বছরে পথ চলা শুরু করল চাঁপাইনবাবগঞ্জের হোমডেলেভারি সেবা বাটারফ্লাই


২য় বছরে পথ চলা শুরু করেছে চাঁপাইনবাবগঞ্জের হোমডেলেভারি সেবা বাটারফ্লাই। ২য় বছরের পথচলার শুরুতে প্রতিষ্ঠানটি ১০০ জন অসহায় মানুষের মাঝে খাবার বিতরন করেছে। প্রতিষ্ঠানটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

চাঁপাইনবাবগঞ্জের তিন তরুনের হাত ধরে পথচলা শুরু করা হোমডেলেভারি সেবা প্রতিষ্ঠান বাটারফ্লাই তাদের পথচলায় গ্রাহকদের চাঁপাইনবাবগঞ্জ সদর ছাড়াও জেলার অন্যউপজেলা গুলোতে পণ্য আনানেওয়ার কাজ করে যাচ্ছে। 

প্রতিষ্ঠানটির সাথে যুক্ত আছে  সামিউল ইসলাম সিফাত, ইব্রাহিম আলী ও সিজান নামে তিন তরুন। তারা জানান, ২য় বছরের পথ চলার শুরুতে আমরা গ্রহকদের বিশেষ ডিসকাউন্ট দিচ্ছি। এ পথচলায় গ্রাহকরা যে ভাবে আমাদের পাশে ছিলেন তাতে আমরা অনুপ্রেরনা পেয়েছি অনেক। যা আগামীতে আমাদের কাজ করার গতিকে বাড়িয়ে দিবে। তারা জানান, তাদের উদ্যোগ চাঁপাইনবাবগঞ্জের নতুন উদ্যোক্তাদের কাজকে অনেকটায় সহজ করে দিয়েছে। অনেক উদ্যোক্তায় বাটারফ্লাই এর কাজ থেকে সেবা নিচ্ছেন নিয়মিতই।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7