হৃথিবী রথের দ্বিতীয় ট্যাবলয়েড পত্রিকা প্রকাশ

চাঁপাইনবাবগঞ্জে দ্বিতীয়বারের মতো প্রকাশিত হলো শিল্প ও সাহিত্যের ট্যাবলয়েড পত্রিকা ‘হৃথিবী রথ’। শুক্রবার সন্ধ্যা ছয়টায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের বারঘরিয়া বাজারে হৃথিবী রথের কার্যালয়ে এ পত্রিকা উন্মোচন করা হয়।



পত্রিকার সম্পাদক আনিফ রুবেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ গ্রন্থাগারের গ্রন্থাগারিক মাসুদ রানা, কবি আয়েস উদ্দিন, পান্ডব মনদেহী, সুমিত শিকর, সুজান সাম্পান, তমাল দীপ্তক, চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলো বন্ধুসভার উপসাংগঠনিক সম্পাদক নাহিদুল হক প্রমূখ। শেষে হৃথিবী রথের সদস্য আব্দুল মতিন ও তাঁর দল  লালন সংগীত পরিবেশন করেন।
পত্রিকার সম্পাদক আনিফ রুবেদ বলেন, পত্রিকাতে মূলত নতুনদের সৃষ্টি প্রকাশিত হয়। তবে অগ্রজদের সৃষ্টিও এখানে প্রকাশিত হয়, যাতে করে নতুনেরা তাদের অগ্রজদের কাজের ধ্যান এবং ধারা বুঝতে পারে। পত্রিকাটির উদ্দেশ্য শিল্প সাহিত্যের প্রতি নতুন প্রজন্মকে আকৃষ্ট করা। কারণ শিল্পের মাধ্যমে মানুষ মানবিক দৃষ্টিভঙ্গি অর্জন করে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7