শিবগঞ্জে আগুন ক্ষতিগ্রস্ত পরিবারে পাশে ডা. শিমুল এমপি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের দারিগাছা গ্রামে আগুনে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারের পাশে দাঁড়িয়েছেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। শনিবার দুপুরে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারের মাঝে ১’শ কেজি চাল ও নগদ ১০ হাজার টাকা প্রদান করেন তিনি। এ সময় দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট এ কে এম আজমল হক বাদশা, সাধারণ সম্পাদক আবু জাফর লালান, বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি জাহাঙ্গীর আলমসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে গত বুধবার গভীর রাতে আগুনে আরিফ হোসেনের ২টি ছাগল ও ১টি গরুসহ বাড়ির সব আসবাবপত্র, কবির আলীর ১টি ছাগল ও আসবাবপত্র, মুনিরুলের ২টি গরু ও বাড়ি ঘর এবং মোশারফ হোসেনের আসবাবপত্র পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুনে আনে।

 

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7