পৌর আওয়ামীলীগের ওয়ার্ড কাউন্সিলকে ঘিরে প্রকাশ্যে আওয়ামীলীগের অন্তকলহ


চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডে চলমান, কাউন্সিলকে ঘিরে আওয়ামীলীগের অন্ত:কলহ ফের প্রকাশ্যে এসেছে। পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডে বিভিন্ন কাউন্সিল অনুষ্ঠানকে অনৈতিক বলছেন জেলা সভাপতি মইনুদ্দীন মন্ডল। তিনি এই নিয়ে সংবাদ সম্মেলনও করেছেন। বৃহস্পতিবার নিজ বাড়িতে ডাকা সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি পৌর আওয়ামীলীগের ওয়ার্ড সম্মেলন না করতে পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে চিঠি দিয়েছি, তারপরও তারা করে যাচ্ছে। এখন থেকে যেখানে তারা কাউন্সিল করলে সেখানে একই দিন প্রতিবাদ সভা করব।
জেলা আওয়ামীলীগের সভাপতি কাউন্সিল না  করার পেছনে বলছেন, পৌর নির্বাচন সামনে, এতে করে দলের মধ্যে বিভক্তি তৈরী হবে। তাই আপতত তিনি কাউন্সিল কার্যক্রম বন্ধ রাখতে বলেছেন।
অন্যদিকে পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলের বিষয়ে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান বলেন, দলের সাংগঠনিক ভিত্তি আরো চাঙ্গা করতেই পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিল আয়োজন করা হচ্ছে। এতে করে আগামী পৌর নির্বাচনে আমরা সুফল পাব। আমরা বিষয়টি জেলা সভাপতিতে বুঝিয়ে তার চিঠির জবাবও দিয়েছি, সম্মেলন গুলোতে তাঁকে প্রধান অতিথি করার বিষয়ে তিনি সম্পতিও দিয়েছিলেন, বৃহস্পতিবার পৌর আওয়ামীলীগের ৭ নং ওয়ার্ডের সম্মেলনে তাঁকে প্রধান অতিথি করাও হয়েছিল। কিন্তু তিনি এখন ভিন্ন সুরে কথা বলছেন।
এদিকে জেলা আওয়ামীলীগের সভাপতি মইনুদ্দীন মন্ডল পৌর আওয়ামীলীগের ওয়ার্ড কাউন্সিল বন্ধের কথা বললেও জেলা সাধারণ সম্পাদক বেশ কয়েকটি কাউন্সিলে অতিথি হিসাবে অংশ নিয়েছিলেন। আর এরমধ্য দিয়ে আবারো প্রকাশ্যে জেলা আওয়ামীলীগের দুই শীর্ষ ব্যাক্তির মতপার্থক্য। তবে এ বিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ কোন মন্তব্য করতে চাননি।
এদিকে দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচীর কারনে পৌর এলাকার নামোনিমগাছি খামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৪৪ ধারা জারি করে প্রশাসন। সেখানে কোন ধরনের অপ্রিতিকর কিছু ঘটেনি।
এদিকে পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত পত্রে সন্ধ্যায় পৌর আওয়ামীলীগের ৭ নং ওয়ার্ডের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। ঘোষিত কমিটির সভাপতি নুরুল ইসলাম মিনহাজ ও সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিক।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7