চাঁপাইনবাবগঞ্জে বিনিয়োগকারীদের ২ কোটি ২২ লাখ টাকা নিয়ে উধাও তামান্না লিমিটেড

তামান্না লিমিটেড নামের একটি ইলেক্ট্রনিক্স কোম্পানী বিনিয়োগের নামে চাঁপাইনবাবগঞ্জের ৭৯ জনের কাছ থেকে ২ কোটি ২২ লাখ আত্মসাত করেছে বলে অভিযোগ করা হয়েছে। বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে ভুক্তভোগীরা এক সাংবাদিক সম্মেলনে এই অভিযোগ করেন।



সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, তামান্না লিমিটেডে বিনিয়োগকারী আব্দুল মান্নান।
লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, ১৯৯৬-৯৭ সালের দিকে যাত্রা শুরু করা তামান্না ইলেক্ট্রনিক্স দেশের বিভিন্ন জেলায় টিভি, ফ্্িরজ, মটরসাইকেল, ফ্যানেরসহ ইলেক্ট্রনিক্স সামগ্রীর শো-রুম খুলে স্থানীয় প্রতিনিধির মাধ্যমে বিনিয়োগ সংগ্রহ শুরু করে। মোট অংকের লাভের আশায় তারা চাঁপাইনবাবগঞ্জে মোট ২ কোটি ২২ লাখ টাকা  বিনিয়োগ করে। চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুর ইউনিয়নের চাটাইডুবি গ্রামের তামিজ উদ্দীনের ছেলে আতাউর রহমানের প্ররোচনায় তারা এই বিনিয়োগ করেন।
সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়, টাকা বিনিয়োগ করার পর প্রতি লাখে ব্যক্তি বিশেষে ১ হাজার ৫ শ থেকে ২ হাজার টাকা পর্যন্ত লাভ দিয়েছে তামান্না লিমিটেড। কিন্তু ২০১৫ সালের দিকে শো-রুম বন্ধ করে দিয়ে কোম্পানীর লোকজন গাঢাকা দিলে লাভ তো দূরের কথা মূল টাকা হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন ভুক্তভোগীরা। তারা অভিযোগ করেন, বিনিয়োগ করে টাকা হারানো কয়েকজন টাকা শোকে মৃত্যু বরণও করেছেন।
সাংবাদিক সম্মেলনে ভুক্তভোগীদের মাঝে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চাটাইডুবির আব্দুল মতিন, গোলাম মোস্তফা, শাহীবাগের আশরাফুল হক, ইউসুফ আলী, বেলেপুকুরের রফিকুল ইসলাম, মাটিলাপাড়ার নাইম উদ্দীন।
এ ব্যাপারে তামান্না লিমিডেটের কর্মকর্তা আতাউর রহমানের বক্তব্যের জন্য তার সেলফোনে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7