কাঁচা বাজারের ব্যাগে ছিলো হেরোইন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নে একটি বাড়ি তল্লাসী করে ২ কেজি হেরোইনসহ বাড়ির মালিক সুমনকে আলীকে(৩৮) আটক করেছে গোয়েন্দা পুলিশ। বাড়ির একটি ঘরের ওয়ালে পেরেকে ঝোলানো কাঁচা বাজারের ব্যাগে হেরোইনগুলো রাখা ছিল। মঙ্গলবার দুপুরে অভিযানের এ তথ্য গনমাধ্যমকে জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।



আটক সুমন আলী  শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের কাঠালিয়াপাড়ার গ্রামের  মনিরুল ইসলামের ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক বাবুল উদ্দীন সরদার জানান, গোপন সংবাদেও ভিত্তিতে সোমবার রাতে গোয়েন্দা পুলিশের একটি দল সুমন আলীর বাড়িতে অভিযান চালায়, এসময় সুমন আলী পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির সীমানা প্রাচীর টপকে পালানোর চেষ্টা করলেও পুলিশের কাছে ধরা পড়ে। পরে তাকে আটক করে বাড়ি তল্লাসী করা হয়, এসময় সুমনের নিজ ঘরে ওয়ালে পেরেকে ঝোলানো একটি কাঁচা বাজার করার ব্যাগে হোরোইন গুলো পাওয়া যায়। যার ওজন দুই কেজি। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে ।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7