‘অজ্ঞাতরা’ কাগজপত্র ছিনিয়ে নেওয়ায় নেসকোর টেন্ডার স্থগিত

বিদ্যৎ বিতরনী সংস্থা নেসকো চাঁপাইনবাবগঞ্জ (বিক্রয় ও বিতরন বিভাগ-২) এর সঞ্চালন লাইনের উপর থাকা গাছের ডালপালা কর্তন সংক্রান্ত একটি টেন্ডার প্রক্রিয়া চলাকালে ‘অজ্ঞাতরা’ কাগজপত্র ছিনিয়ে নেওয়ায়, টেন্ডার প্রক্রিয়া স্থগিত করেছে কতৃপক্ষ।
বৃহস্পতিবার দুপুরে টেন্ডার বক্স নির্ধারিত সময়ে খুলে, টেন্ডারে অংশ নেওয়াদের নাম এন্টি করার সময় ৪০-৫০ জন এসে, কাগজপত্র ছিনিয়ে নেয়। যদিও টেন্ডার প্রক্রিয়ায় বাঁধা দেওয়াদের পরিচয় সম্পর্কে নিশ্চিত নয় নেসকো কতৃপক্ষ। তারা বলছেন ঠিকাদারদের মধ্যে ঝামেলা হয়েছিল।



ঘটনার বর্ননা দিয়ে নেসকোর এক প্রৌকশলী জানান, তিন লাখ টাকা মূল্যমানের গাছপালা কর্তন সংক্রান্ত টেন্ডার প্রক্রিয়া সকাল থেকে চলছিল, দুপুর ১২টা পর্যন্ত শেষ সময় ছিলো, শেষ সময় অতিক্রান্ত হওয়ার পর টেন্ডার বক্স খুলে চারটি দরপত্র পাওয়া যায়। এসময় আমরা দরপত্রগুলো এন্টি করছিলাম। দুটি লেখা হয়েছিল। এর একপর্যায়ে ৪০-৫০ জনের একটি দল দ্রুত এসে কাগজপত্র ছিনিয়ে নেয়। এতো দ্রুত তারা ছিনিয়ে নেওয়ার কাজটি করে যে তাদের পরিচয় বোঝা যায়নি।
নেসকো চাঁপাইনবাবগঞ্জ (বিক্রয় ও বিতরন বিভাগ-২) এর নির্বাহী প্রকৌশলী আবুল কালাম আজাদ জানান, গাছপালা কর্তন সংক্রান্ত একটি টেন্ডার ছিলো, তবে ঝামেলা হওয়ায়, তা স্থগিত করা হয়েছে। পুনরায় আবারো টেন্ডার করা হবে। যারা ঝামেলা করছিল, তাদের পরিচয় সম্পর্কে তিনি বলেন, আমি নতুন এসেছি এখানে, কাউকে চিনতে পারেনি, তারা বলছিল কাউকে টেন্ডার ড্রপ করতে দিবনা।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7