চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ


সংবাদকর্মীদের জন্য দেয়া প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। সোমবার বিকালে জেলা প্রশাসকের কার্যলয়ের সম্মেলণ কক্ষে চাঁপাইনবাবগঞ্জের সংবাদকর্মীদের মাঝে আনুদানের চেক প্রদান করেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক। এই সময় তিনি বলেন, করোনাকালে সংবাদকর্মীরাও সামনে থেকে তাদের দ্বায়িত্বপালন করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিকতা করোনাকালে আমাদের সবাইকে সাহস জুগিয়েছে।  
বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় চেক প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ মাহবুব আলম, সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, সিনিয়র সাংবাদিক এমরান ফারুক মাসুম, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের সভাপতি সাজেদুল হক সাজু সহ চাঁপাইনবাবগঞ্জের সংবাদকর্মীরা।
অনুষ্ঠানে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে চাঁপাইনবাবগঞ্জে কর্মরত ৪৩ জন সাংবাদিককে প্রত্যেককে ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7