চাঁপাইনবাবগঞ্জে কৃষক লীগের বর্ধিত সভাকে সফল করতে জেলাব্যাপী মতবিনিময়

আগামী ৩০’সেপ্টেম্বর কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দের উপস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগ’র বর্ধিত সভাকে সফল করতে জেলার চারটি উপজেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২৫’সেপ্টেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত জেলা কমিটি নেতৃবৃন্দ নাচোল, গোমস্তাপুর,ভোলাহাট ও শিবগঞ্জ উপজেলায় সাংগঠনিক সফর করে উপজেলা,পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। জেলাব্যাপী মতবিনিময়কালে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগ সভাপতি এড.আব্দুস সামাদ বকুল,সহসভাপতি আব্দুল হাকিম,সেক্রেটারী মুশফিকুর রহমান টিটো প্রমুখ।



নাচোলে জেলা পরিষদ ডাকবাংলোয় মতবিনিময়কালে উপস্থিত ছিলেন,উপজেলা কৃষক লীগ সভাপতি সুধেন বর্মণ,সেক্রেটারী জাকারুল পাশা, যুগ্ম সম্পাদক আকবর আলী সহ পৌর ও ইউনিয়ন নেতৃবৃন্দ।
গোমস্তাপুরের রহনপুর ইউপি সম্মেলন কক্ষে মতবিনিময়ে উপস্থিত ছিলেন জেলা সহসভাপতি ক্ষিতিশ চন্দ্র আচারী,উপজেলা কৃষক লীগ সভাপতি সভাপতি ও রহনপুর ইউপি চেয়ারম্যান শফি আনসারী,রহনপুর পৌর কৃষক লীগ সেক্রেটারী সিপার আহমেদ,উপজেলা শ্রমিক লীগ আহব্বায়ক মোবারক হোসেন টনি প্রমুখ।
ভোলাহাটে জেলা পরিষদ ডাকবাংলোয় মতবিনিময় করেন উপজেলা কৃষক লীগ সভাপতি আবু হেনা মোস্তফা কামাল বিদ্যূৎ,সেক্রেটারী খেতাউর আলী প্রমুখ।
শিবগঞ্জে মতবিনিময়ে অংশ নেন উপজেলা আ’লীগ সভাপতি টুটুল খান,উপজেলা কৃষক লীগ সসভাপতি তুষার ইমরান,সেক্রেটারী জিয়াউর রহমান জিয়া সহ প্রমুখ।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7