তাসমিমার চিকিৎসায় সহায়তা চান বাবা তোজাম্মেল


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পোলাডাঙ্গা গ্রামের তোজাম্মেল, ১৫ মাস বয়সী কণ্যা তাসমিমার চিকিৎসা নিয়ে পড়েছেন দুচিন্তায়। দিন আনে দিন খায়, তোজাম্মেল নিজের সর্বচ্চো চেষ্টা করেছেন মেয়ের চিকিৎসায়। তবে খুব একটা উন্নতি হয়নি। স্বাভাবিকের চেয়ে একটু বড় মাথা নিয়ে জন্ম নেওয়া শিশুটি, সময় যত গেছে ততই বেড়েছে মাথার আকৃতি।
শিশু তাসমিমার বাবা, তোজাম্মেল জানান, তিনি আর মেয়ের চিকিৎসা চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীতে করিয়েছেন, তবে সুফল মেলেনি, এখন ঢাকায় চিকিৎসা করাতে চান। কিন্তু চিকিৎসার জন্য যে খরচ, তা তার সংগতিতে হচ্ছে না। তিনি তার মেয়ের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন।
এদিকে তাসমিমাকে দেখতে মঙ্গলবার তার বাড়িতে যান জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, এসময় তার সাথে ছিলেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About আম বাজার

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7